Bangla
বাংলা
Arabic
عربي
English
English

ভারতে শীর্ষ 10 আর্থ্রোস্কোপি সার্জন

By | April 15, 2022

ভারতের শীর্ষ আর্থ্রোস্কোপি সার্জন

1) আর্থ্রোস্কোপি কি?

আর্থোস্কোপি হল একটি ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার পদ্ধতি যা জয়েন্টের অংশ এবং তাদের সম্পর্কিত সমস্যাগুলি নির্ণয় এবং চিকিত্সার জন্য। ডাক্তার সুপারিশ করেন আর্থ্রোস্কোপি যখন আপনার জয়েন্টে প্রদাহ হয়, জয়েন্টে আঘাত লাগে বা জয়েন্ট ক্ষতিগ্রস্ত হয়। প্রায়শই হাঁটু, কাঁধ, কনুই, গোড়ালি, কব্জি বা নিতম্বের মতো জয়েন্টগুলির অংশে।

2) আর্থ্রোস্কোপি সার্জারির ধরন কি কি?

বিভিন্ন জয়েন্টের আর্থ্রোস্কোপিকভাবে চিকিত্সা করা হচ্ছে এবং কিছু সাধারণ অস্ত্রোপচারের অন্তর্ভুক্ত-

  • হাঁটু আর্থ্রোস্কোপি
  • হিপ আর্থ্রোস্কোপি
  • শোল্ডার আর্থ্রোস্কোপি
  • স্পাইন আর্থ্রোস্কোপি
  • কব্জি আর্থ্রোস্কোপি
  • কনুই আর্থ্রোস্কোপি
  • টেম্পোরোম্যান্ডিবুলার জয়েন্ট

ভিডিও – ভারতের শীর্ষ আর্থ্রোস্কোপি সার্জন

3) ভারতের শীর্ষ 10 আর্থ্রোস্কোপি সার্জন কারা?

আপনি কি ভারতের সেরা 10 আর্থ্রোস্কোপি সার্জনের তালিকা খুঁজছেন? যদি হ্যাঁ? তারপরে আমরা আপনাকে শীর্ষ 10 সার্জন উপস্থাপন করি, সারা বিশ্বে সবচেয়ে বিখ্যাত এবং সুপরিচিত। সেগুলি একবার দেখুন,

ডঃ হর্ষবর্ধন হেগড়ে

 ডঃ হর্ষবর্ধন হেগড়ে -ভারতের সেরা আর্থ্রোস্কোপি ডাক্তার

শিক্ষা: এমবিবিএস, এমএস (অর্থোপেডিকস), এমসিএইচ (অর্থোপেডিকস)

হাসপাতাল: ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউট, দিল্লি

অভিজ্ঞতা: +42 বছর

বিশেষতা: যৌথ অর্থোপেডিক

ডাঃ হর্ষবর্ধন হেগড়ের সাথে যোগাযোগ করুন

ডাঃ হর্ষবর্ধন হেগডে ভারতের একজন বিখ্যাত এবং দক্ষ অর্থোপেডিক সার্জন। তার 42+ বছরেরও বেশি অস্ত্রোপচার, চিকিৎসা এবং শিক্ষকতার অভিজ্ঞতা রয়েছে। তিনি স্বনামধন্য নফিল্ড অর্থোপেডিক চিকিৎসা প্রতিষ্ঠান, অক্সফোর্ড, যুক্তরাজ্য এবং ক্লিনিকুম কার্লবাদ, ল্যানজেনটিনবাখ, জার্মানি থেকে তার মেরুদণ্ডের ফেলোশিপ সম্পন্ন করেছেন। তিনি গুজরাটের করমসাদ মেডিকেল কলেজের অর্থোপেডিকসের অধ্যাপকও ছিলেন। ডাঃ হেগডে জেনারেল মেডিকেল কাউন্সিল, গার্ডলস্টোন অর্থোপেডিক সোসাইটি, যুক্তরাজ্যের সদস্য। তার কৃতিত্বের জন্য তার বিভিন্ন গাইড রয়েছে যা তিনি জাতীয় এবং বৈশ্বিক উভয় জার্নালের জন্য লিখেছেন।.

ডঃ বিজয় সি. বোস

 ডঃ বিজয় সি. বোস – ভারতের শীর্ষ আর্থ্রোস্কোপি সার্জন

শিক্ষা:এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, ডিএনবি- অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি, এফআরসিএস – ট্রমা অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল: অ্যাপোলো হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা: 30 বছর

বিশেষত্ব: অর্থোপেডিকস এবং জয়েন্ট প্রতিস্থাপন সার্জন

ডাঃ বিজয় সি. বোসের সাথে যোগাযোগ করুন

ডাঃ বিজয় সি. বোস ভারতের একজন বিখ্যাত জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন, সারা বিশ্বে রোগীদের জন্য জটিল নিতম্ব, হাঁটু এবং কাঁধের সমস্যার জন্য পরিষেবা প্রদান করেন। ডঃ বোস অ্যাভাসকুলার নেক্রোসিস এবং অ্যাঙ্কাইলোজিং স্পন্ডিলাইটিসে হিপ পুনর্গঠনমূলক অস্ত্রোপচারের অভিজ্ঞতা লাভ করছেন। তিনি চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে অনুশীলন করেন এবং যৌথ পুনর্গঠন ইউনিটের প্রধান সার্জনের পদে অধিষ্ঠিত হন। তার ব্যতিক্রমী কাজ, অভিজ্ঞতা ও যোগ্যতা দেখে অনেক আন্তর্জাতিক রোগীও তার কাছে চিকিৎসা নিতে আসেন.

ডাঃ সুভাষ জঙ্গীদ

 ডাঃ সুভাষ জঙ্গীদ -ভারতের বিখ্যাত আর্থ্রোস্কোপি ডাক্তার

শিক্ষা:এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, ডিএনবি – অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল: ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট, গুরগাঁও

অভিজ্ঞতা: +25 বছর

বিশেষতা: জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ সুভাষ জাঙ্গিদের সাথে যোগাযোগ করুন

ডঃ সুভাষ জাঙ্গিদ বর্তমানে ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট, গুরগাঁওয়ের পরিচালক এবং ইউনিট প্রধান, হাড় ও জয়েন্ট ইনস্টিটিউট হিসাবে কাজ করছেন। তার প্রাথমিক কাজ হাঁটু, নিতম্ব, এবং কাঁধের জয়েন্ট সংক্রান্ত অস্ত্রোপচারের সাথে বিকল্পের সমন্বয়ে গঠিত। অর্থোপেডিক্সের শৃঙ্খলায় তার 25+ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি এখন ভারতে এবং বিদেশে আর্থ্রোপ্লাস্টি/জয়েন্ট বিকল্পের শৃঙ্খলার মধ্যে একজন স্বীকৃত অনুষদ। তিনি একইভাবে AO ট্রমা কোর্সের জন্য একটি স্কুল। পেরি-আর্টিকুলার ট্রমাতে তার অনন্য আগ্রহ রয়েছে।

ডাঃ . মনোজ মিগলানি

 ডাঃ . মনোজ মিগলানি – ভারতের বিখ্যাত আর্থ্রোস্কোপি সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস

হাসপাতাল: ফোর্টিস হাসপাতাল, শালিমার বাগ, দিল্লি

অভিজ্ঞতা: +২৮ বছর

বিশেষত্ব: অর্থোপেডিক

ডাঃ মনোজ মিগলানির সাথে যোগাযোগ করুন

ডাঃ মনোজ মিগলানি ফোর্টিস হাসপাতালের অর্থোপেডিকস, শালিমার বাগ, দিল্লির পরিচালক। 28+ বছরের বেশি অভিজ্ঞতার সাথে, তিনি একজন অত্যন্ত দক্ষ এবং বিশ্বস্ত অর্থোপেডিক সার্জন যিনি অস্ত্রোপচারের অবস্থা এবং অস্ত্রোপচার পদ্ধতির সর্বশেষ অগ্রগতি ব্যবহার করে সমসাময়িক এবং উদ্ভাবনী অর্থোপেডিক যত্ন প্রদান করেন। দিল্লির শীর্ষস্থানীয় অর্থোপেডিক সার্জন ক্যান্সার আক্রান্ত রোগীদের কাঁধ, হাঁটু, নিতম্ব, মেরুদণ্ডের অস্ত্রোপচার এবং যন্ত্র, কনুই এবং গোড়ালি, ফ্র্যাকচার, হাতের পুনর্গঠন, অস্ত্রোপচারের অ-সংঘবদ্ধতা, জটিল ফ্র্যাকচার, ট্রমা আর্থ্রস পেডিয়াট্রিক ডিসঅর্ডার এবং জন্মগত অসঙ্গতি.

ডাঃ . নীরজ ভোরা

 ডাঃ . নীরজ ভোরা – ভারতের সেরা আর্থ্রোস্কোপি সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, এমআরসিএস (ইউকে)

হাসপাতাল: নানাবতী ম্যাক্স হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা: +৩৫ বছর

বিশেষত্ব: অর্থোপেডিক

ডাঃ নীরজ ভোরার সাথে যোগাযোগ করুন

ডাঃ নীরজ ভোরা মুম্বাই কলেজের অর্থোপেডিক্সে একজন স্বর্ণপদক বিজয়ী এবং হিপ রিসারফেসিং, জয়েন্ট প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতি (মোট হিপ এবং মোট হাঁটু প্রতিস্থাপন) এর বিশেষত্ব তৈরি করেন। তিনি যুক্তরাজ্যে প্রশংসনীয়ভাবে পেশাদার হয়েছেন। তিনি 3500 টিরও বেশি প্রাথমিক এবং সংশোধন যুগ্ম প্রতিস্থাপন করেছেন। তিনি এক হাজারেরও বেশি ট্রমা এবং অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতি করেছেন। তিনি মুম্বাইয়ের চিকিত্সক ও সার্জনদের কলেজের একজন প্রশিক্ষক এবং পরীক্ষক। অসংখ্য জাতীয় এবং আন্তর্জাতিক স্কুলিং প্রোগ্রামে ফ্যাকাল্টিতে আমন্ত্রিত হওয়া ব্যতীত, তিনি মোট হাঁটু প্রতিস্থাপন পদ্ধতির জন্য যন্ত্রের নকশার ক্ষেত্রেও উদ্বিগ্ন ছিলেন।.

ডাঃ . যশ গুলাটি

 ডাঃ যশ গুলাটি – আর্থ্রোস্কোপি সার্জারিতে নেতা

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, এম সি জ- অর্থোপেডিকস,

হাসপাতাল : দিল্লির অ্যাপোলো হাসপাতাল

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষত্ব : অর্থোপেডিশিয়ান

ডাঃ যশ গুলাটির সাথে সংযোগ করুন

ডাঃ যশ গুলাটি দিল্লির অন্যতম সেরা অর্থোপেডিশিয়ান, বর্তমানে ভারতের দিল্লিতে অ্যাপোলো হাসপাতালের সাথে সম্পর্কিত। বিস্তীর্ণ শল্যচিকিৎসা পদ্ধতি সম্পাদন এবং সারা দেশে রোগীদের সহায়তা করার ক্ষেত্রে তার 3 দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। ডক্টর গুলাতিকে দেশের সর্বোচ্চ বেসামরিক সম্মানের একটি মর্যাদাপূর্ণ পদ্মশ্রী পুরস্কারের জন্য উপস্থাপিত করা হয়েছে। সার্জন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীর অপারেশন করেছেন, ভারতের তিন রাষ্ট্রপতির চিকিত্সা করেছেন এবং প্রধানমন্ত্রী ও মোজাম্বিকের রাষ্ট্রপতির পরিবারের সদস্যদের অস্ত্রোপচার করেছেন। ডাঃ যশ গুলাটি হলেন প্রাথমিক ভারতীয় স্বাস্থ্য চিকিৎসক যিনি ভারতে এন্ডোস্কোপিক ডিস্ক সার্জিক্যাল চিকিৎসা পরিচালনা করেন।.

ডাঃ জয়ন্ত অরোরা

 ডাঃ জয়ন্ত অরোরা -ভারতের সেরা আর্থ্রোস্কোপি সার্জন

শিক্ষা : এমবিবিএস, ডিএনবি- অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : কলম্বিয়া এশিয়া হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : 24 বছর

বিশেষত্ব : জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন, অর্থোপেডিস্ট

ডাঃ জয়ন্ত অরোরার সাথে সংযোগ করুন

ডাঃ জয়ন্ত অরোরা ভারতের একজন বিখ্যাত অর্থোপেডিক। তার শিক্ষাগত যাত্রা তার বুদ্ধিমত্তা সম্পর্কে আরও কথা বলে। ডাঃ অরোরা 1996 সালে দিল্লি থেকে এমবিবিএস, 2000 সালে দিল্লি থেকে অর্থোপেডিক্সে এমএস, 2001 সালে চণ্ডীগড় থেকে ডিএনবি, 2003 সালে যুক্তরাজ্যের এডিনবার্গ থেকে এমআরসিএস এবং 2006 সালে সেন্ট্রাল ল্যাঙ্কাস্টার বিশ্ববিদ্যালয় থেকে আয়ারল্যান্ড থেকে গগবিএসটি এমএসসি সম্পন্ন করেছেন। তিনি বিশেষজ্ঞ এবং পারফর্ম করেন। আর্থ্রোস্কোপি সার্জারি এবং জয়েন্ট প্রতিস্থাপন সার্জারি সহ সমস্ত অস্ত্রোপচার পদ্ধতি.

ডঃ গুরিন্দর বেদী

 ডঃ গুরিন্দর বেদী – ভারতের শীর্ষ আর্থ্রোস্কোপি ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, ডিএনবি – অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি, এফআরসিএস – জেনারেল সার্জারি, এফআরসিএস – ট্রমা অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : 26 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ গুরিন্দর বেদীর সাথে যোগাযোগ করুন

ডক্টর গুরিন্দর বেদী ভারতের বিখ্যাত অর্থোপেডিস্ট যার ক্ষেত্রে 26 বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি এমএএমসি থেকে স্নাতকোত্তর করেন এবং এরপর ইংল্যান্ডে যান এবং প্রায় 12 বছর কাজ করেন। ডঃ বেদির ফোর্টিস হাসপাতালে 7 বছরের অভিজ্ঞতা রয়েছে এবং একজন পরিচালক অর্থোপেডিকস হিসাবে কাজ করেন। তিনি এর আগে ম্যাক্স হাসপাতাল, সীতারাম ভারতীয় হাসপাতাল এবং প্রাইমাস হাসপাতালে কাজ করেছেন। তিনি আর্থ্রোস্কোপি, পা এবং গোড়ালির অস্ত্রোপচারের পাশাপাশি নীচের অঙ্গ এবং উপরের অঙ্গে অসংখ্য জয়েন্ট প্রতিস্থাপন সার্জারি করেছেন।.

ডঃ হরেশ মঙ্গলানী

 ডঃ হরেশ মঙ্গলানী – ভারতের সেরা আর্থ্রোস্কোপি ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, ডিএনবি- অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : 26 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ হরেশ মঙ্গলানির সাথে সংযোগ করুন

ডঃ হরেশ মঙ্গলানি ভারতের একজন সুপরিচিত অর্থোপেডিক সার্জন, অর্থোপেডিক সার্জারির অগ্রগামী যেমন- হিপ, হাঁটু, কনুই, কাঁধ, গোড়ালি এবং মেরুদণ্ডের টিউমার যন্ত্র এবং হাত পুনর্গঠন। ডাঃ মঙ্গলানি শিশুদের পুনর্গঠনের জন্য প্রসারণযোগ্য প্রোথেসিস ব্যবহার এবং নরম টিস্যু সারকোমাসের জন্য ব্রাঞ্চিথেরাপি ব্যবহারে অত্যন্ত বিশেষজ্ঞ। এমনকি তিনি ক্যান্সারযুক্ত হাড়ের উচ্চ মাত্রার এক্সট্রাকর্পোরিয়াল ইরেডিয়েশন এবং রোগীর শরীরে পুনঃপ্রতিস্থাপনের ক্ষেত্রেও সফলভাবে অগ্রণী ভূমিকা পালন করেছেন এবং স্থানীয় রোগ নিয়ন্ত্রণের মাধ্যমে স্বাভাবিক ক্রিয়াকলাপে সম্পূর্ণরূপে ফিরে এসেছেন।.

ডাঃ . আইপিএস ওবেরয়

 ডাঃ . আইপিএস ওবেরয় -ভারতে বিশেষজ্ঞ আর্থ্রোস্কোপি সার্জন ড

শিক্ষা : এমবিবিএস, এমএস, এমসিএইচ

হাসপাতাল : আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : ২ 5 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে যোগাযোগ করুন

ডাঃ আইপিএস ওবেরয় ভারতের অন্যতম সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারন। তিনি হাঁটু প্রতিস্থাপন, নিতম্ব প্রতিস্থাপন এবং আর্থ্রোস্কোপিক সার্জারির অসংখ্য অস্ত্রোপচার করেছেন। ডাঃ ওবেরয় সমস্ত আর্থ্রোস্কোপিক এবং জয়েন্ট প্রতিস্থাপন সার্জারিতে অত্যন্ত বিশেষজ্ঞ। 97% সাফল্যের হার সহ, ডাঃ ওবেরয় 7000 টিরও বেশি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি করেছেন। তিনি আমেরিকান অ্যাসোসিয়েশন অফ অর্থোপেডিকস সার্জন (এএওএস), এশিয়া প্যাসিফিক অর্থোপেডিকস অ্যাসোসিয়েশন (এপিওএ) এবং আরও অনেকের মতো বিখ্যাত সংস্থার একজন সক্রিয় সদস্য।.

ডাঃ সন্তোষ হাক্কালামনি

 ডাঃ সন্তোষ হাক্কালামনি – ভারতে বিশেষজ্ঞ আর্থ্রোস্কোপি ডাক্তার ড

শিক্ষা: সিসিটি- ট্রমা অর্থোপেডিক সার্জারি, এমআরসিএস (ইউকে), এমবিবিএস, এমএস- অর্থোপেডিকস, এফআরসিএস – ট্রমা অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : গ্লোবাল হাসপাতাল, ব্যাঙ্গালোর

অভিজ্ঞতা : ২২ বছর

বিশেষত্ব : জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন, অর্থোপেডিস্ট

ডাঃ সন্তোষ হাক্কালামনির সাথে সংযোগ করুন

ভারতে বিশেষজ্ঞ যুগ্ম প্রতিস্থাপন সার্জন, ডঃ সন্তোষ হাক্কালামনি তার কাজ এবং অভিজ্ঞতার জন্য সুপরিচিত। তিনি গ্লোবাল হাসপাতালে কাজ করেন, ব্যাঙ্গালোর এবং এই ক্ষেত্রে 22 বছরের অভিজ্ঞতা রয়েছে৷ 34তম সিকট সভায় সেরা মৌখিক উপস্থাপনার জন্য ডাঃ হাক্কালামনিকে 1ম পুরস্কার দেওয়া হয়েছে। এমনকি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি, রিভিশন জয়েন্ট রিপ্লেসমেন্ট এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে রক্ত সংরক্ষণের পদ্ধতি নিয়ে তিনি অনেক জাতীয় ও আন্তর্জাতিক উপস্থাপনা দিয়েছেন।

ডাঃ বি.কে. সিং

 ডাঃ বি.কে. সিং – ভারতে আর্থ্রোস্কোপির জন্য শীর্ষ সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমএস – অর্থোপেডিকস

হাসপাতা : আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : 33 বছর

বিশেষত্ব : অর্থোপেডিস্ট, মেরুদণ্ডের সার্জন

ডাঃ বি.কে এর সাথে সংযোগ করুন সিং

ডাঃ বি কে সিং একজন বিখ্যাত সার্জন যিনি বিশ্বমানের জয়েন্ট রিপ্লেসমেন্ট সেন্টার প্রতিষ্ঠা করেছেন। তিনি 5000 টিরও বেশি আর্থ্রোপ্লাস্টি পদ্ধতি সফলভাবে সম্পাদন করেছেন। ডাঃ সিং এর কৃতিত্বের জন্য জাতীয় এবং আন্তর্জাতিক প্রকাশনা রয়েছে এবং তিনি গত 10 বছর ধরে যৌথ প্রতিস্থাপন সার্জারির কর্মশালার আয়োজন করছেন.

ডাঃ এ.বি. গোবিন্দরাজ

 ডাঃ এ.বি. গোবিন্দরাজ -ভারতে আর্থ্রোস্কোপির জন্য সেরা সার্জন

শিক্ষা:এমবিবিএস

হাসপাতাল : ফোর্টিস মালার হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : 39 বছর

বিশেষত্ব : জেনারেল ফিজিশিয়ান

ডাঃ এ.বি এর সাথে সংযোগ করুন গোবিন্দরাজ

ডাঃ এ.বি. গোবিন্দরাজ মোট হাঁটু প্রতিস্থাপন, কাঁধ প্রতিস্থাপন, এবং নিতম্ব প্রতিস্থাপনের মতো জয়েন্ট প্রতিস্থাপন পদ্ধতি সম্পাদনে দক্ষ। অর্থোপেডিক সার্জারির ক্ষেত্রে তার 39 বছরের বেশি অভিজ্ঞতা রয়েছে যার মধ্যে 8 বছরের অস্ত্রোপচার প্রশিক্ষণ এবং 24 বছরের ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারিতে নিবিড় অস্ত্রোপচারের অভিজ্ঞতা রয়েছে।

আমাদের শীর্ষ 10 জন সার্জনের কাছ থেকে আর্থ্রোস্কোপি সার্জারির সেরাটি পান যা আপনার পুনর্গঠনমূলক সার্জারির জন্য আপনাকে উপকৃত করবে৷ আপনার রিপোর্ট পাঠানোর মাধ্যমে আপনি বিনামূল্যে কোন বাধ্যবাধকতা উদ্ধৃতি পেতে পারেন

আপনি ইমেল করতে পারেন–enquiry@jointreplacementsurgeryhospitalindia.com

অথবা আমাদের ফোন নম্বরে কল করুন- +91-9860432255

4) আমি কি ভারতে আর্থ্রোস্কোপি সার্জারি করা রোগীকে রেফার করতে পারি?

আমাদের শীর্ষ সার্জন অসাধারণ আর্থ্রোস্কোপি সার্জারি করেছেন, এবং চিকিৎসা পর্যটন পরিষেবা প্রদানকারী হওয়ার কারণে, আমরা আপনাকে সর্বোত্তম ফলাফল পেতে সাহায্য করব। তাই আপনি আমাদের খুশি রোগীর প্রশংসাপত্র উল্লেখ করতে পারেন।

5) কিভাবে যৌথ প্রতিস্থাপন সার্জারি সাইট গ্রুপ আমাকে সাহায্য করবে?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সাইট গ্রুপ সারা বিশ্ব জুড়ে লোকেদের সর্বোত্তম ফলাফলের সাথে সাহায্য করেছে এবং এটিই ভারতে চিকিৎসা পর্যটন প্রদানকারী হিসাবে 1 নম্বর স্থান অর্জন করেছে। আপনি যখন আর্থ্রোস্কোপি সার্জারির জন্য ভারতে আসবেন তখন যে অতিরিক্ত সুবিধাগুলি প্রদান করা হবে তা হল-

  • ক্লিনিক্যাল কেয়ার এবং সার্জারির বিশ্বের সর্বোচ্চ মান
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ

ভারতে নিরাপদ আর্থ্রোস্কোপি সার্জারির জন্য আমাদের দেশীয় এবং আন্তর্জাতিক প্যাকেজগুলির সাথে সর্বোত্তম চিকিৎসা সেবা পান