Bangla
বাংলা
Arabic
عربي
English
English

ভারতে শীর্ষ 10 মোট হিপ প্রতিস্থাপন সার্জন

By | April 14, 2022

ভারতের শীর্ষ 10 মোট হিপ প্রতিস্থাপন সার্জন

1) হিপ রিপ্লেসমেন্ট সার্জারি কেন?

কখনও কখনও নিতম্বের ব্যথা স্বাভাবিক হতে পারে কিন্তু যখন এটি মাত্রায় পৌঁছায় যখন এটি অসহনীয় হয়ে ওঠে, যা আঘাত, হাড়ের ক্ষয়, ফ্র্যাকচারের মতো যেকোনো পরিস্থিতিতে হতে পারে হিপ জয়েন্টে গতিশীলতা বা বিকৃতি হ্রাস করতে পারে। যখন ওষুধগুলিকে প্রভাবিত করে বলে মনে হয় না এবং ব্যথা এখনও অব্যাহত থাকে তখন হিপ প্রতিস্থাপন সার্জারি হল ভারতের সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জনদের দ্বারা প্রস্তাবিত একটি বিকল্প। সাধারণত ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি হল সবচেয়ে সাধারণ অর্থোপেডিক অপারেশন যার সাফল্যের হার 99%।

2)টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারিতে কি হয়?

ভিতরে ভারতে টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি, যাকে টোটাল হিপ আর্থ্রোপ্লাস্টিও বলা হয় ন্যূনতম আক্রমণাত্মক কৌশল দ্বারা সঞ্চালিত হয়। হিপ জয়েন্টটি হিপ প্রস্থেটিক ইমপ্লান্ট দিয়ে প্রতিস্থাপিত হয়। সার্জারিটি সম্পূর্ণ হিপ প্রতিস্থাপন বা একটি হেমি প্রতিস্থাপন হিসাবে সঞ্চালিত হতে পারে যা আর্থ্রাইটিস ব্যথা, বা হিপ ফ্র্যাকচার উপশম করার জন্য পরিচালিত হয়। ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারিতে, অ্যাসিটাবুলাম এবং আনুষ্ঠানিক মাথা উভয়ই একটি ধাতব সকেট দিয়ে প্রতিস্থাপিত হয়। অস্ত্রোপচার নিতম্বের জয়েন্টগুলোতে ব্যথা উপশম করে এবং হাঁটা সহজ করে.

ভিডিও – ভারতে শীর্ষ হিপ প্রতিস্থাপন সার্জন

3)ভারতের 10 সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জন কারা?

ভারতে আমাদের শীর্ষ 10 মোট হিপ প্রতিস্থাপন ডাক্তারদের তালিকা নিম্নরূপ-

ডাঃ আইপিএস ওবেরয়

 ডাঃ আইপিএস ওবেরয় – ভারতের শীর্ষ মোট হিপ প্রতিস্থাপন ডাক্তার

শিক্ষা : এমবিবিএস, এমএস, এমসিএইচ

হাসপাতাল : আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : +35 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ আইপিএস ওবেরয়ের সাথে সংযোগ করুন

ডাঃ আইপিএস ওবেরয় ভারতের একজন সুপরিচিত সার্জন যে সমস্ত আর্থ্রোস্কোপিক এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে বিশেষজ্ঞ। তিনি 7000 টিরও বেশি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি করেছেন যার সাফল্যের হার 97%। অর্থোপেডিক সার্জারি, অর্থোপেডিকস, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি এবং আর্থ্রোস্কোপি তার বিশেষ আগ্রহ। ডাঃ ওবেরয় হাঁটু প্রতিস্থাপন সার্জারি রোগীর জন্য সবচেয়ে নিরাপদ বলে মনে করেন.

ডঃ বিজয় সি. বোস

 ডঃ বিজয় সি. বোস – ভারতের শীর্ষ মোট হিপ প্রতিস্থাপন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, DNB – অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি, এফআরসিএস – ট্রমা অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : অ্যাপোলো হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা : +38 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ বিজয় সি. বোসের সাথে যোগাযোগ করুন

ডাঃ বিজয় বোস জয়েন্ট সার্জারি এবং চেন্নাইয়ের শীর্ষ হিপ প্রতিস্থাপন সার্জন,, ভারতে সার্জন। তিনি জটিল হিপ, হাঁটু এবং কাঁধের অস্ত্রোপচার করেন। তিনি সর্বোত্তম ফলাফল সহ উত্তর আমেরিকা থেকে 1800 টিরও বেশি রোগীর উপর অস্ত্রোপচার করেছেন। অ্যাভাসকুলার নেক্রোসিস, অ্যাঙ্কাইলোজিং স্পন্ডিলাইটিস এবং কক্সা ভারাতে হিপ পুনর্গঠনমূলক সার্জারির সবচেয়ে বড় অভিজ্ঞতা ড. তিনি নিষ্ঠার সাথে ভারতের পাশাপাশি বিদেশেও সেবা করে চলেছেন। আন্তর্জাতিক রোগীরা ডাঃ বোসকে দেখতে যান কারণ তার অভিজ্ঞতা এবং সফল যাত্রা অবিশ্বাস্য।

ডঃ হর্ষবর্ধন হেগড়ে

 ডঃ হর্ষবর্ধন হেগড়ে – ভারতের সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস (অর্থোপেডিকস), এমসিএইচ (অর্থোপেডিকস)

হাসপাতাল : ফোর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউট, দিল্লি

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষত্ব : যুগ্ম অর্থোপেডিস্ট

ডাঃ হর্ষবর্ধন হেগড়ের সাথে যোগাযোগ করুন

ডাঃ হর্ষবর্ধন কে হেগডে দিল্লির একজন পরামর্শদাতা মেরুদণ্ডের অর্থোপেডিকস। তিনি মেরুদন্ডের সার্জারি, আর্থ্রোপ্লাস্টি, ট্রমা তিনি জার্মানিতে মেরুদণ্ডের সমস্ত জটিল সার্জারির উপর শিক্ষিত হয়েছেন ; যুক্তরাজ্যের পাশাপাশি যুক্তরাজ্যে আর্থ্রোপ্লাস্টিতে উচ্চতর শিক্ষা। তার ক্রেডিট স্কোর পর্যন্ত প্রকাশনা, গবেষণাপত্রের পরিসীমা রয়েছে। তিনি শৃঙ্খলায় অগ্রগামী এবং প্রথম ব্যক্তি যিনি রোবোটিক মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতি কার্যকরভাবে কাজ করেন। স্কোলিওটিক সংশোধন, ডিস্ক প্রতিস্থাপন (সার্ভিকাল এবং কটিদেশ উভয়), স্পনডিলোলিস্থেসিস সহ পিঠের নিচের সমস্যাগুলির জন্য যন্ত্রপাতি, মেরুদণ্ডের যক্ষ্মা রোগের মতো সংক্রমণের জন্য অস্ত্রোপচারের পদ্ধতি ইত্যাদির মতো তার কৃতিত্বের জন্য তার অসংখ্য জটিল মেরুদণ্ডের অস্ত্রোপচার রয়েছে। তিনি 2500 টিরও বেশি হাঁটু এবং নিতম্ব প্রতিস্থাপনের সার্জারি করেছেন প্রাথমিক এবং সংশোধন উভয়ই.

ডাঃ . অশোক রাজগোপাল

 ডাঃ . অশোক রাজগোপাল -ভারতের সেরা মোট হিপ প্রতিস্থাপন ডাক্তার

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, এফআরসিএস – জেনারেল সার্জারি

হাসপাতাল: মেদান্ত দি মেডিসিটি দিল্লি

অভিজ্ঞতা : +42 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ অশোক রাজগোপালের সাথে সংযোগ করুন

ডঃ অশোক রাজগোপাল ভারতের সবচেয়ে বিখ্যাত অর্থোপেডিস্ট এবং ভারতে মোট 25,000 হাঁটু প্রতিস্থাপন সার্জারির মাইলফলক সম্পন্ন করেছেন তিনি 2014 সালে ওষুধের বিভিন্ন শাখায় বিশেষত্বের বিকাশকে উৎসাহিত করার জন্য পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন। এমনকি তিনি লাইফটাইম অ্যাচিভমেন্টও পেয়েছেন। পুরস্কার, 2016 এবং 2012 সালে বিশেষিতা চিকিত্স রত্ন পুরস্কার এবং আরও অনেক কিছু তাঁর নামে.

ডঃ আমিত পিস্পতি

 ডঃ আমিত পিস্পতি – ভারতের শীর্ষ মোট হিপ বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, এফআইএএস (ইউকে), এও ফেলো (জার্মানি)

হাসপাতাল : জাসলোক হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : +৩৪ বছর

বিশেষত্ব : অর্থোপেডিস্ট, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ আমিত পিস্পতির সাথে সংযোগ করুন

ডাঃ আমিত পিস্পতি ভারতে তার ব্যতিক্রমী কাজের জন্য বিখ্যাত সার্জন, তিনি মুম্বাইয়ের জাসলোক হাসপাতালে কাজ করেন এবং রোগীরা যে সবথেকে ভালো অর্থোপেডিক সার্জন খোঁজেন তাদের মধ্যে একজন। ডাঃ পিসপাতি হিপ সার্জারি এবং কম্পিউটারের সাহায্যে জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে বিভিন্ন পদ্ধতি ও কৌশলে অগ্রণী ভূমিকা পালন করেছেন। হিপ রিপ্লেসমেন্ট সার্জারি এবং কম্পিউটার নেভিগেটেড হিপ রিপ্লেসমেন্ট সার্জারি করার জন্য তিনি এশিয়ার প্রথম একজন।.

ডাঃ প্রদীপ ভোসলে

 ডাঃ প্রদীপ ভোসলে – ভারতের শীর্ষ মোট হিপ বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস– অর্থোপেডিকস,ডি .এন.বি. (অর্থোপেডিকস)

হাসপাতাল : নানাবতী ম্যাক্স হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : +32 বছর

বিশেষত্ব : জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ প্রদীপ ভোসলের সাথে যোগাযোগ করুন

ডাঃ (অধ্যাপক) প্রদীপ ভোসলে একজন সুপরিচিত অর্থোপেডিকস & মুম্বাইয়ের জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন তার ক্ষেত্রে 34+ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে। তিনি 14,000 টিরও বেশি যৌথ প্রতিস্থাপন সার্জারি করেছেন। ডাক্তার ইন্ডিয়ান সোসাইটি অফ হিপ অ্যান্ড নী সার্জনস এবং ইন্ডিয়ান আর্থ্রোপ্লাস্টি অ্যাসোসিয়েশনের একজন প্রতিষ্ঠাতা সদস্য। ডাঃ প্রদীপ ভোসলে কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতাল, ডিএনবি থেকে এমবিবিএস এবং এমএস সম্পন্ন করেছেন এবং টোটাল জয়েন্ট রিপ্লেসমেন্টে ফেলোশিপ (নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র)। তিনি অস্ট্রেলিয়া থেকে কম্পিউটার সহায়ক আর্থ্রোপ্লাস্টি সার্জনের প্রশিক্ষণ নিয়েছেন। এই চিকিৎসককে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সম্মেলনে অতিথি বক্তা হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে।

ডাঃ এ.বি. গোবিন্দরাজ

 ডাঃ এ.বি. গোবিন্দরাজ – ভারতের সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জন

শিক্ষা : এমবিবিএস, এফআরসিএস (অর্থোপেডিক সার্জারির ফেলোশিপ)

হাসপাতাল : ফোর্টিস মালার হাসপাতাল চেন্নাই

অভিজ্ঞতা : +৩৫ বছর

বিশেষত্ব : অর্থোপেডিকস

ডাঃ এ.বি এর সাথে সংযোগ করুন গোবিন্দরাজ

সবচেয়ে অভিজ্ঞ ডাঃ এ.বি. গোবিন্দরাজ অর্থোপেডিক সার্জারির ক্ষেত্রে 35+ বছরের বেশি অভিজ্ঞতা এবং বিদেশের স্বনামধন্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে 8 বছরের অস্ত্রোপচার প্রশিক্ষণ এবং 28 বছরেরও বেশি নিবিড় অস্ত্রোপচারের ক্ষেত্রে তার ব্যতিক্রমী কাজের জন্য পরিচিত। ভারতে যৌথ প্রতিস্থাপন পদ্ধতির অভিজ্ঞতা। ডাঃ গোবিন্দরাজ মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জারিতেও একজন বিশেষজ্ঞ.

Dr. Rakesh Mahajan

 ডাঃ রাকেশ মহাজন – ভারতের সেরা মোট হিপ বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, অর্থোপেডিকসে ডিপ্লোমা, ডিএনবি – অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল : বিএলকে ম্যাক্স হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +24 বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ রাকেশ মহাজনের সাথে সংযোগ করুন

ডাঃ রাকেশ মহাজন অর্থোপেডিকসের ক্ষেত্রে সবচেয়ে নেতৃস্থানীয় নাম, এবং তিনি তার রোগীকেন্দ্রিক পদ্ধতির জন্য স্বীকৃত। ডাঃ রাকেশ মহাজন অমর জ্যোতি পুরস্কার এবং ভারত গৌরব পুরস্কারে ভূষিত হয়েছেন। ডাঃ মহাজন পাশাপাশি ইন্ডিয়ান সোসাইটি অফ হিপ অ্যান্ড নী সার্জারি এবং ইন্ডিয়ান অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের মতো অনেক মর্যাদাপূর্ণ সংস্থার সদস্য।.

ডাঃ . বিক্রম শাহ

 ডাঃ . বিক্রম শাহ – ভারতে মোট হিপ প্রতিস্থাপন বিশেষজ্ঞ

শিক্ষা : এমবিবিএস, এমএস অর্থোপেডিকস

হাসপাতাল : শালবি হাসপাতাল আহমেদাবাদ

অভিজ্ঞতা : +30 বছর

বিশেষত্ব : হিপ জয়েন্ট প্রতিস্থাপন, সেরা অর্থোপেডিক সার্জন

ডাঃ বিক্রম শাহের সাথে যোগাযোগ করুন

ডঃ বিক্রম শাহ একজন দূরদর্শী উদ্যোক্তা এবং আহমেদাবাদের শালবি হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি লন্ডন (ইউকে) থেকে একটি ওহ বেসিক, সুইজারল্যান্ড থেকে চএকটি ওএএএবং জার্মানি থেকে ফাসিফ এর পেশাগত যোগ্যতা অর্জন করেন। ডাঃ শাহ তার জিরো টেকনিকের উদ্ভাবনের জন্য জনপ্রিয় হয়ে উঠেছেন যা অস্ত্রোপচারের সময় কমাতে সাহায্য করে এবং ন্যূনতম আক্রমণাত্মক কৌশলের সাহায্যে সম্পূর্ণ হাঁটু প্রতিস্থাপন সার্জারি সফল হয়।

ডাঃ কৌশল মালহান

 ডাঃ কৌশল মালহান -ভারতে বিশেষজ্ঞ টোটাল হিপ সার্জিও

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা : +32 বছর

বিশেষত্ব : অর্থোপেডিস্ট, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ কৌশল মালহানের সাথে সংযোগ করুন

ডাঃ কৌশল মালহান ভারতের একজন বিশেষজ্ঞ শল্যচিকিৎসক যিনি দক্ষতার জন্য ভাল। তিনি জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলিতে অগ্রগামী যা রোগীর পুনরুদ্ধারকে বেঁধে রাখতে ব্যবহৃত হয়, যা টিস্যুর ক্ষতি হ্রাস করতে দেয়। ডাঃ মালহান ছিলেন প্রথম সার্জন যিনি সিরামিক ননমডুলার অ্যাসিটাবুলার কাপ সম্পূর্ণ হিপ প্রতিস্থাপনে ব্যবহার করেছিলেন এবং সেইসাথে মুম্বাইতে প্রথম কোপল্যান্ড রিসারফেসিংয়ের সাথে কাঁধের হিপ রিসারফেসিং সার্জারি চালু করেছিলেন।.

ডাঃ . মনোজ মিগলানি

 ডাঃ . মনোজ মিগলানি – ভারতে বিশেষজ্ঞ টোটাল হিপ সার্জন

শিক্ষা : এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস

হাসপাতাল : ফোর্টিস হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা : +২৮ বছর

বিশেষত্ব : অর্থোপেডিক

ডাঃ মনোজ মিগলানির সাথে যোগাযোগ করুন

ডাঃ মনোজ মিগলানি ভারতের সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জন। সহজ এবং জটিল মেরুদণ্ডের সার্জারি এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিচালনা করার বিশাল অভিজ্ঞতা রয়েছে তার। ডাঃ মিগলানি মেরুদণ্ডের ট্রমা এবং অবক্ষয়জনিত ক্ষেত্রে বিশেষজ্ঞ। এই ক্ষেত্রে তাঁর 28+ বছরের অভিজ্ঞতা তাঁকে একজন বিশেষজ্ঞ সার্জন করে তোলে, তাঁর বিশেষ আগ্রহের মধ্যে রয়েছে যে তিনি পরিষেবাগুলি দেন জয়েন্টে ব্যথা, রিভিশন জয়েন্ট রিপ্লেসমেন্ট, স্পাইনাল থেরাপি, ল্যামিনেক্টমি এবং হাঁটু প্রতিস্থাপন ইত্যাদি।.

ডাঃ (ব্রিগেডিয়ার) বি কে সিং

 ডাঃ (ব্রিগেডিয়ার) বি কে সিং – ভারতের বিখ্যাত মোট হিপ প্রতিস্থাপন সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমএস – অর্থোপেডিকস

হাসপাতাল : আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা : +38 বছর

বিশেষত্ব : অর্থোপেডিস্ট, মেরুদণ্ডের সার্জন

ডাঃ (ব্রিগেডিয়ার) বি কে সিং এর সাথে যোগাযোগ

ডাঃ বি কে সিং আর্থ্রোপ্লাস্টির 5000 টিরও বেশি পদ্ধতি সঞ্চালন করেছেন এবং আর্মি আর আর আর হাসপাতালে বিশ্বমানের জয়েন্ট রিপ্লেসমেন্ট সেন্টার প্রতিষ্ঠা করেছেন। ডাঃ সিং এমনকি ভারতে বিভিন্ন আর্থ্রোপ্লাস্টিতে অগ্রগামী এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে বিশেষজ্ঞ। ডাঃ সিং ভারতীয় আর্থ্রোপ্লাস্টি অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য, দিল্লি অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি, ভারতীয় অর্থোপেডিক অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য এবং অ্যাসোসিয়েশন সার্জনস অফ ইন্ডিয়ার আজীবন সদস্যের মতো সংগঠনগুলির একজন সক্রিয় সদস্য।

আমাদের সেরা 10টি হিপ রিপ্যালসেমেন্ট সার্জনদের থেকে ভারতের মোট হিপ রিপ্যালসেমেট সার্জনদের থেকে সেরা পান যা আপনার পুনর্গঠনমূলক সার্জারির জন্য আপনাকে উপকৃত করবে৷

এমনকি আপনি আমাদের ইমেল আইডিতে
আপনার প্রতিবেদন পাঠিয়েও বিনামূল্যে কোনো বাধ্যবাধকতাহীন উদ্ধৃতি পেতে পারেন –enquiry@jointreplacementsurgeryhospitalindia.com

অথবা আমাদের ফোন নম্বরে কল করুন- +91-9860432255

4) আমি কি এমন একজন রোগীর সম্পর্কে জানতে পারি যিনি ভারতে সম্পূর্ণ হিপ প্রতিস্থাপন সার্জারি করেছেন?

হ্যাঁ, ভারতে যে রোগীর অস্ত্রোপচার হয়েছে তার সম্পর্কে আপনি অবশ্যই জানতে পারবেন। আমরা আপনার উদ্বেগ বুঝতে পারি, আমরা আপনাকে আমাদের রোগীর রোগীর গল্প উপস্থাপন করছি যিনি ভারতের সেরা অর্থোপেডিস্টদের একজনের কাছ থেকে অস্ত্রোপচার করেছেন

5) অস্ত্রোপচারের জন্য ভারতে যাওয়ার সময় জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সাইট গ্রুপ দ্বারা কী কী সুবিধা দেওয়া হয়?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সাইট গ্রুপ ভারতের এক নম্বর চিকিৎসা পর্যটন প্রদানকারী। অস্ত্রোপচারের জন্য নতুন দেশে আসার ব্যাপারে আপনার নিরাপত্তাহীনতা সম্পর্কে এখানকার বিশেষজ্ঞরা ভালো করেই জানেন। তাদের ফলো-আপ এবং সুবিধাগুলি আপনাকে সফল ফলাফল সহ ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য আপনার অর্থ সঞ্চয় করতে পারে। গ্রুপ আপনাকে প্রদান করে-

  • ক্লিনিক্যাল কেয়ার এবং সার্জারির বিশ্বের সর্বোচ্চ মান
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ

ভারতে নিরাপদ মোট হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য আমাদের দেশীয় এবং আন্তর্জাতিক প্যাকেজগুলির সাথে সর্বোত্তম চিকিৎসা সেবা পান